ঝিনাইদহ ডাকবাংলা বাজারে ভ্রাম্যমান আদালতে অভিযান জরিমানা

0Shares

 

সাইফুল ইসলাম

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ ডাকবাংলা বাজারে ভ্রাম্যমান আদালতে ৩ ব্যবসায়ীর জরিমানা ৪ ব্যবসায়ীর নামে থানায় লিখিত অভিযোগ ও একজনকে ১ ঘন্টার জেল

সরকারি আইন অমান্য করে দোকান খোলা রাখায় ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৩ ব্যবসায়ীকে ২ হাজার টাকা এক জনকে ১ ঘন্টার জেল ও উপজেলা নির্বাহী অফিসার এর উপস্থিতিতে দোকান মালিক সমিতির সভাপতি আঃ রহমান কামাল বাজারের ৪ ব্যবসায়ীর নামে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সতর্কতা হিসাবে দোকানপাট বন্ধ রাখার নির্দেশ অমান্য করায়, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুজ্জামান এর নেতৃত্বে রবিবার দুপুরে ডাকবাংলা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ ব্যবসায়ীর এই জরিমানা করা হয় এবং বাজারে রাজু ইলেকট্রনিক এর প্রোঃ রাজুকে ১ ঘন্টার জেল দিয়ে মুক্ত করে দেয় ও উপজেলা নির্বাহী অফিসার এর উপস্থিতিতে দোকান মালিক সমিতির সভাপতি আঃ রহমান কামাল বাজারের ৪ ব্যবসায়ীর নামে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আইন অমান্য করে দোকানপাট খোলা রাখা ও সাইনবোর্ড মূল্যর তালিকা না থাকায় উপজেলার উত্তর নারায়নপুর বাস স্টান্ড এলাকার পাঠান স্টোর আয়ুব পাঠনকে ৫০০ শত,ডাকবাংলা বাজারের সৌরভ স্টোরকে ১০০০ হাজার ও মিতা স্টোর ফজলু রহমানকে ৫০০ শত টাকা জরিমানা আদায় করা হয় এবং বাজারের তামিম হার্ডওয়ার প্রোঃ জাকির হোসেন, নাসির সাইকেল স্টোর প্রোঃ নাজির মিয়া,একতা বিপনি প্রোঃ আঃ জলিল ও ইয়াছিন সু স্টোরের প্রোঃ আবুল কালাম নামের এই ৪ ব্যবসায়ীর নামে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে সতর্ক করা হচ্ছে। এরপরেই যারা সরকারি নির্দেশনা অমান্য করবে,তাদের বিরুদ্ধে জেল জরিমানাসহ উভয় দন্ডে দন্ডিত করা চলমান থাকবে।

সার্বিক সহযোগিতায় ছিলেন,ডাকবাংলা বাজার দোকান মালিক সমিতির সভাপতি আঃ রহমান কামাল,সাধারণ সম্পাদক রাজিব শেখ, ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ মোকলেছুর রহমান,এ এস আই রামপ্রসাদ ও এ এস আই মাখোন ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
0Shares